Tuesday, April 30, 2024
Homeবিনোদনবিয়ের ছবি নিয়ে কথা বলেছেন অভিনেতা শরিফুল।

বিয়ের ছবি নিয়ে কথা বলেছেন অভিনেতা শরিফুল।

অভিনেতা শরিফুলের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ছবিতে তাকে এক নববধূর পাশে বর হিসেবে দেখানো হয়েছে। এর ফলে শুরু অসংখ্য জল্পনা ও প্রশ্ন।

শরিফুল বিবাহিত বলে ধারণা করছেন ইন্টারনেট ব্যবহারকারীরা। কেউ কেউ এটিকে নাটকের দৃশ্য বিবেচনা করলেও, সত্যকে ঘিরে অনিশ্চয়তা রয়েছে। অভিনেতা বিষয়টিকে সম্বোধন করেছেন, স্পষ্ট করে বলেছেন যে ছবিটি প্রকৃত বিয়ের নয় বরং শুটিংয়ের একটি দৃশ্য।

শরিফুল উল্লেখ করেন, ভাইরাল ছবিটি ‘বিয়ান আমার ক্রাশ’ নামের পুরনো নাটকের শুটিং থেকে নেওয়া। আমি আরও লক্ষ্য করেছি যে কয়েকদিন ধরে বেশ কয়েকটি ফেসবুক গ্রুপে ছবিটি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

অভিনেতা আরও উল্লেখ করেছেন, “আমি দর্শকদের আশ্বস্ত করতে চাই যে আমি এখনও বেশ তরুণ এবং এই মুহূর্তে আমার ক্যারিয়ারের দিকে মনোনিবেশ করছি। বিয়ে তো অনেক পরের কথা।”

অমিতাভ রেজার পরিচালিত একটি বিজ্ঞাপনে ‘হু টুল্ড ইউ, ওয়েল ইওর ওন মেশিন’ সংলাপ পরে শরিফুল জনপ্রিয়তা অর্জন করেন। এর পরে, তিনি একাধিক নাটক প্রযোজনা এবং চলচ্চিত্রে কাজ করেছেন।

যাইহোক, শরিফুল ইসলাম গাজীপুরের একটি নির্জন অঞ্চলে বসবাসকারী একটি নিম্নবিত্ত পরিবারের সন্তান। হোতাপাড়ার খতিব খামারবাড়ি এলাকায় তার বাবার চা-বিস্কুটের দোকান ছিল। তিনি প্রায়ই সেখানেই বসে থাকতেন। কেউ চা-বিস্কুট চাইলে তিনি বাবার কাজে হেল্প করতেন। তাঁর বাবার দোকানে ও দোকানের আশপাশে প্রায়ই শুটিং হতো। উপলক্ষ্যে, শুটিংয়ে অংশগ্রহণকারী শিল্পীরা কলাকুশলীদের জন্য চা এবং বিস্কুট নিয়ে আসতেন এবং লুকিয়ে শুটিং দেখতেন। 

ফটোগ্রাফার রাশেদ জামান একদিন চায়ের দোকানে ছোট্ট শরিফুলকে দেখে পছন্দ হয়। ছেলের বাবাকে খুঁজতে থাকে। শরিফুলের বাবার সঙ্গে কথোপকথনের পর তাকে নিয়ে যান নাটকের আভিনয়র জন্য। এরপর থেকে গুণী পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের নির্দেশনায় নাটকটিতে প্রথম অভিনয়ে করেন শরিফুল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments