Tuesday, April 30, 2024
Homeবাংলাদেশঈদের দিন ঘুরতে গিয়ে মোটরসাইকেলে তিনজনের মৃত্যু

ঈদের দিন ঘুরতে গিয়ে মোটরসাইকেলে তিনজনের মৃত্যু

ঈদের দিন ঘুরতে গিয়ে নেত্রকোনার কলমাকান্দায় মোটরসাইকেল চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে তিনজনের মৃত্যু হয়েছে। লেঙ্গুড়া ইউনিয়নের চেংনী বাজার সংলগ্ন সীমান্ত সড়কে মোটর সাইকেলের টায়ার পাংচার হয়ে এ ভয়াবহ ঘটনা ঘটে।

১১ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক ঘটনার বিস্তারিত সত্যতা নিশ্চিত বলেন। আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে পৌঁছে তিন ব্যক্তির মরদেহ উদ্ধার করে।

ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিয়ে যেতে আবেদন নিহতের পরিবারের সদস্যরা। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করে এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

নিহতরা হলেন- উপজেলা নাজিরপুর ইউনিয়নের কয়রা গ্রামের কবির মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৪), হাটশিরা শিবনগর গ্রামের মজিবুর মিয়ার ছেলে নবী হোসেন (৩৫) ও আমতলা গ্রাম থেকে মো. জয়নাল মিয়ার ছেলে হালিম মিয়া (২২)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, আজ ঈদের নামাজ শেষ করে তাঁরা তিন যুবক মোটরসাইকেলে করে কলমাকান্দা ও দুর্গাপুর উপজেলার সীমান্ত সড়কে ঘুরতে যায়। বেলা তিনটার দিকে কলমাকান্দার রংছটি ইউনিয়নের বিক্ষিপ্ত বনাঞ্চলে পাহাড় দেখে ফেরার পথে তারা চেংনী বাজার এলাকায় রাস্তার বাঁক ঘুরতে গিয়ে চালক মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। 

এতে মোটরসাইকেলসহ তিনজনই ছিটকে পড়ে যায়। স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments