Saturday, May 18, 2024
Homeবাংলাদেশঈদের ছুটিতে বাড়িতে যাওয়ার সময় ১ জনের মৃত্যু ১৫ জন আহত

ঈদের ছুটিতে বাড়িতে যাওয়ার সময় ১ জনের মৃত্যু ১৫ জন আহত

পিকআপ উল্টে গিয়ে ১ জন নিহত হয়েছেন এবং ২ শিশুসহ ১৫ জন আহত হন। এঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জ বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায়।

আহতদের মধ্যে রয়েছে লালমনিরহাট জেলার সদর উপজেলার কোদালখাতার মাহবুব হোসেনের মেয়ে মিম, একই এলাকার মিজানুর রহমান ও তার স্ত্রী, আঞ্জুয়ারা বেগম ও তাদের ছেলে আরিফুল ইসলাম (১৮)। এছাড়াও আহতরা হলেন- কাওসার আলীর ছেলে নাহিদ, খয়বার হোসেনের স্ত্রী মেরিনা ও তার ছেলে রুহুল আমিন এবং মোহাম্মদ মুজিবরের ছেলে পারভেজ, মুনজুর আলীর ছেলে ইউসুফ আলী, মোহাম্মদ লিমনের ৩ বছরের ছেলে মাহিম, মনিরুল ইসলামের স্ত্রী শেফালী (৪০) ও তার ছেলে আবু বক্কর, শিশু মোস্তাফিজ (৬), আহসান আলীর ছেলে আবদুর রহিম। আহতদের মধ্যে অজ্ঞাতপরিচয় একজন রয়েছেন।

ঘটনাটি প্রত্যক্ষকারী কর্তৃপক্ষ ও স্থানীয় বাসীরা জানিয়েছেন যে, ৭ এপ্রিল, রবিবার, আনুমানিক রাত ১২টার দিকে, ঢাকা থেকে লালমনিরহাটগামী একটি দ্রুতগামী পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর পশ্চিম গোলচত্বর অংশে উল্টে যায়। একজন ব্যক্তি তাৎক্ষণিকভাবে মারা যান, অন্য ১৫ জন আহত হন। জরুরী কর্মীরা আহতদের উদ্ধার করেন, যাদের পরে চিকিৎসার জন্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রোকন উদ্দিন জানান, সড়ক দুর্ঘটনায় একজন নিহত অবস্থায় হাসপাতালে আনা হয়। বাকি ১৫ জনের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক। যাত্রীরা সবাই লালমনিরহাট সদর উপজেলার বাসিন্দা, ঈদ উদযাপন করতে একটি খোলা পিক-আপ ট্রাকে করে বাড়ি ফেরার সময় দুর্ঘটনা ঘটে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments